Real Time True News

গোপালগঞ্জে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

গোপালগঞ্জ প্রতিনিধি:গোপালগঞ্জে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রাথা ও হোম কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে বাইরে ঘোরাফেরার দায়ে গত ২৪ ঘন্টায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫১ হাজার ৫’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।সেইসঙ্গে দুই ব্যক্তিকে ৭ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। জেলার কাশিয়ানী, কোটালীপাড়া, গোপালগঞ্জ সদর ও টুঙ্গিপাড়া উপজেলায় এসব অভিযান চালানো হয়।

সোমবার জেলা প্রশাসকের কায্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাউছার আহাম্মেদ সই করা এক সংবাদ বিজ্ঞাপ্তিতে জানানো হয়েছে, সামাজিক দূরত্ব বজায় রাখা ও হোম কোয়ারেন্টাইনের নিয়ম বজায় রাখতে জেলার পাঁচ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

সে সময় কাশিয়ানীতে বাইরের জেলা থেকে বাড়িতে এসে হোম কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে বাইরে ঘোরাঘুরি করায় ৪ ব্যক্তিকে ৪১ হাজার টাকা, দূরত্ব বজায় না রাখায় কোটালীপাড়ায় একটি মামলায় ৫ হাজার টাকা, সদর উপজেলায় ৩টি মামলায় ৪ হাজার ৫০০ টাকা ও টুঙ্গিপাড়ায় একটি মামলায় এক হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া সদর উপজেলায় ২টি মামলায় দুই ব্যক্তিকে ৭ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। তাদেরকে জেলা করাগারে পাঠানো হয়েছে।

বিএনএ/আর করিম চৌধুরী