Real Time True News

আইন-শৃঙ্খলা বাহিনী ও ফেনী হাসপাতালকে সুরক্ষা সরঞ্জাম দিলো পোর্টল্যান্ড গ্রুপ

বিএনএ,ঢাকা: চলমান করোনা পরিস্থিতিতে দেশের খ্যাতিমান ব্যবসায়িক প্রতিষ্ঠান পোর্টল্যান্ড গ্রুপের নিরন্ন মানুষকে খাদ্য সহায়তার পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানকে মেডিকেল সুরক্ষা সরঞ্জাম প্রদান কর্মসূচি অব্যাহত রয়েছে।

তারই ধারাবাহিকতায় ২ মে (শনিবার) রোহিঙ্গা ও উপকূলীয় অঞ্চলে দায়িত্বপালনরত বাহিনীর কাছে প্রেরণ করেছে ২ হাজার পিপিই। এছাড়া ফেনী সদর হাসপাতালের জন্য ২০সেট আইসিও পিইপি, এন- ৯৫ মাস্ক এবং ৫শত পিপিই, ৫শত মাস্ক প্রদান করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য নিজাম হাজারি এসব সুরক্ষা সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষকে হস্তান্তর করেন।

পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার বাংলাদেশে নিউজ এজেন্সি (বিএনএ)’কে জানান, চীনে যখন করোনা ভাইরাস প্রথম সনাক্ত হয়, তখন থেকে পোর্টল্যান্ড গ্রুপ বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করে। গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ার পর থেকে আত্মমানবতার সেবাই এগিয়ে এসেছে পোর্টল্যান্ড গ্রুপ। ইতোমধ্যে সম্মূখ যোদ্ধাখ্যাত চিকিৎসক, আইন শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের সুরক্ষায় পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার প্রদান অব্যাহত রেখেছে।
 পোর্টল্যান্ড গ্রুপ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রামের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে কর্মরত চিকিৎসক, সাংবাদিক, লাশ পরিবহণ, কবরস্থ করার কাজে নিয়োজিত প্রতিষ্ঠান, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, থানার অফিসার ইনচার্জ, পশুরাম পৌরসভার মেয়রসহ বিভিন্ন সংগঠনকে ৪ হাজার পিপিই, ১৫ হাজার মাস্ক, ১হাজার হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেছে প্রতিষ্ঠানটি।
 পোর্টল্যান্ড গ্রুপ

শুধু সুরক্ষা সরঞ্জাম নয়- কর্মহীন, দুস্থ ও নিরন্ন মানুষের পাশে দাড়িয়েছে পোর্টল্যান্ড গ্রুপ। গ্রহণ করা হয়েছে খাদ্য সহায়তা কর্মসূচি। এ কর্মসূচির আওতায় ১৫ হাজার পরিবারকে খাদ্য প্রদান করা হয়েছে। আগামীতেও করোনা ভাইরাস সুরক্ষা সরঞ্জাম প্রদান এবং দুস্থ ও কর্মহীন মানুষের মধ্য খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান, পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার।

বিএনএ/ওয়াই এইচ, এসজিএন