Real Time True News

নিজাম হাজারীর মা ও ভাইয়ের ইন্তেকালে বিএনএ’র শোক

বিএনএ, ঢাকা:  ফেনী-২ আসনেরর সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর মা দেল আফরোজ বেগম এবং বড় ভাই জসিম উদ্দিন হাজারীর ইন্তেকালে বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) সম্পাদক জনাব মিজানুর রহমান মজুমদার ও বিএনএনিউজ২৪ ডটকম প্রকাশক জনাব জাকির হোসেন এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

রোববার(২৪মে) এক বিবৃতিতে তাঁরা দেল আফরোজ বেগম এবং জসিম উদ্দিন হাজারীর রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

প্রসঙ্গত:  বড় ছেলে জসিম উদ্দিন হাজারীর মৃত্যুর শোক সইতে না পেরে ফেনী-২ আসনেরর সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর মা দেলআফরোজ বেগম ইন্তেকাল করেছেন।

রোববার (২৪ মে) বেলা ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির বড় মেয়ের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮০ বছর।

এরআগে রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন জসিম উদ্দিন হাজারী। বুকে ব্যথা অনুভব করলে শনিবার রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

বিএনএ/এসজিএন