Real Time True News

নভেম্বরেই বিয়ে করতেন সুশান্ত সিংহ রাজপুত

বিএনএ, বিনোদন ডেস্ক : বান্দ্রা: গলায় ফাঁসের গভীর ক্ষত। রবিবার দুপুরেই বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ। মু্ম্বাই পুলিশের প্রাথমিক অনুমান ছিল, সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যাই করেছেন। সোমবার ময়নাতদন্তের পর পুলিশের সেই অনুমান আরও কিছুটা পোক্ত হল।

সূত্র জানায়,  আজই তাঁর শেষকৃত্য হবে। প্রথমে সুশান্তর মৃতদেহ পাটনায় নিয়ে যাওয়ার কথা বলা হলেও শেষ পর্যন্ত মুম্বাইয়েই শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা জানা যাচ্ছে।

বন্ধু ও পরিবারের ইচ্ছায় আজ বিকেলে শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা।পরিবারের তরফে জানা গিয়েছে, এভাবে আকস্মিক বিদায় না ঘটলে চলতি বছরের নভেম্বরেই বিয়ে করতেন সুশান্ত সিংহ রাজপুত।

তারকার সম্পর্কিত ভাই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পাটনায় সুশান্তর বাবা ও তাঁর পরিবার ছেলের বিয়ে নিয়ে পরিকল্পনাও শুরু করে দিয়েছিলেন। তবে কার সঙ্গে সুশান্তর বিয়ে হওয়ার কথা ছিল, তা জানা যায়নি।

সম্প্রতি বাঙালি নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের সম্পর্কের একাধিক খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে কোনও কথাই বলতে শোনা যায়নি তারকা যুগলকে।

 

তবে মার্চে সুশান্ত-রিয়াকে একসঙ্গে ফ্রেমবন্দি করেন পাপারাৎজিরা। জিম থেকে বেরিয়ে আসার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। তবে সুশান্ত কিংবা রিয়া, কেউই সম্পর্কে সিলমোহর বসাননি।

প্রসঙ্গত, শেষ ছমাস অবসাদের চিকিৎসা চলছিল সুশান্তর। হাইপার টেনশনের ওষুধ খেতেন তিনি। প্রেসক্রিপশন অনুযায়ী সুশান্তর মানসিক স্বাস্থ্য ভাল ছিল না। আর সে কারণেই কি নিজের এত মর্মান্তিক পরিণতি ঘটালেন সুশান্ত? তদন্ত চলছে।

সম্পাদনায় : আবির হাসান