Real Time True News

দুবাইয়ে পাকিস্তানী তস্করের হাতে খুন ভারতীয় দম্পতি

বিএনএ, বিশ্বডেস্ক :  আরব আমিরাতে  দুবাই পুলিশ এক পাকিস্তানী নাগরিককে অপর এক ভারতীয় ব্যবসায়ী ও তার স্ত্রীকে এরাবিয়ান খামারের  এক ভিল্লার মধ্যে হত্যা করার দায়ে গ্রেপ্তার করেছে।

 

পুলিশ জানান, ১৮ জুন ভারতীয় দম্পতিকে ছুরি মেরে পাকিস্তানী নাগরিকটি পালিয়ে যায়। পুলিশ তাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

নিহতদের কন্যা দুবাই পুলিশ কন্ট্রোলরুমে ফোন করে এ ব্যাপারে জানিয়ে দিলে পুলিশ সাথে সাথে একশানে নামে।  তিনিএ ভিল্লাটিতে ম্যানেজার হিসেবে কাজ করতেন। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। তাদের বয়স ১৮ ও ১৩ বছর।

নিহত ব্যক্তিদ্বয়ের নাম হিরেন আধিয়া ও বিধি আধিয়া। পুলিশ জানায়, রাতে সবাই তখন ঘুমে। পাকিস্তানী লোকটি ঘরে ঢুকে প্রথমেই তার ওয়ালেট হাতড়ে দুই হাজার দেরহাম পায়।

আরো কিছু মূল্যবান জিনিস পাওয়ার জন্য  এ  সময় সে ঘরের মধ্যে এদিক ওদিক  হাতড়াতে থাকে। ঘরের মালিক জেগে চোরকে জাপটে ধরতে চাইলে চোরটি তাকে ছুরি মেরে পালিয়ে যাওয়ার সময় তার স্ত্রীকেও রেহাই দেয়নি। এতে দুই জনই ধীরে ধীরে মৃত্যুর কাছে পরাজিত হন। পুলিশ খুনির ব্যবহৃত ছুরিটি পেয়েছে। তাদের কন্যা ঘুম থেকে জেগে দেখে বিছানা ভেসে যাচ্ছে  রক্তে।  তাড়াতাড়ি পুলিশকে ফোনে জানায়। পুলিশ খুনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। -আরব নিউজ

সম্পাদনায় : আবির হাসান