Real Time True News

বড় জয়ে শীর্ষস্থান আরও সুসংহত করলো জুভেন্টাস

বিএনএ,ক্রীড়াডেস্ক: ইতালিয়ান লিগে আরেকটি দুর্দান্ত জয় পেয়েছে জুভেন্টাস।বড় জয়ে শীর্ষস্থান আরও সুসংহত করেছে তুরিনের বুড়িরা। আলো ছড়িয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো-পাওলো দিবালা। দুই তারকার গোলে দুর্বল লেচ্চেকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা।সঙ্গে জালের দেখা পেয়েছেন গনসালো হিগুয়াইন ও মাটাইস ডি লিখট।

শুক্রবার(২৬ জুন) রাতে আলিয়াঞ্জ এরেনা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ৩১ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ফ্যাবিও লসিয়োনি। যদিও দশজনের লেচ্চের বিপক্ষে লিড নিতে ব্যর্থ হয় জুভেন্টাস। স্বাগতিকদের আক্রমনের কাছে লেচ্চের প্রতিরোধ ভাঙ্গে দ্বিতীয়ার্ধে।

৫৩ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর অ্যাসিস্ট থেকে, ডেড লক ভাঙ্গেন, পাওলো দিবালা। ৬১ মিনিটে স্কোর শিটে নাম লেখান সিআর সেভেন। পেনাল্টি থেকে মৌসুমের গোল করেন এই পর্তুগীজ তারকা। ৮১ মিনিটে রোনালদোর দ্বিতীয় অ্যাসিস্ট থেকে, স্কোরলাইন ৩-০ করেন গঞ্জালো হিগুয়েইন। দুই মিনিট পর দগলাস কস্তার পাস থেকে ডি লিখট গোল করলে ৪-০ গোলের বড় জয় নিশ্চিত হয় জুভেন্টাসের।

এ জয়ের মাধ্যমে চলতি লিগে ২৮ ম্যাচে ২২ জয় ও তিন ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে তুরিনের ক্লাবটি। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লাৎসিও। আর, ৫৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান এবং ২৫ পয়েন্ট নিয়ে ১৮ নম্বরে আছে লেস।

আর করিম চৌধুরী