Real Time True News

গোপালগঞ্জে রেকর্ড ২৯ জন করোনা রোগী শনাক্ত

বিএনএ,গোপালগঞ্জ :গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন রেকর্ড করে চিকিৎসকসহ ২৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৬৩৮ জনে।

সোমবার (২৯ জুন) সকালে এসব তথ্য নিশ্চিত করেন গোপালগঞ্জ সিভিল সার্জন ডা: নিয়াজ মোহাম্মদ। তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, কোটালীপাড়া উপজেলায় ৬ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৬ জন, কাশিয়ানী উপজেলায় ৫ জন ও মুকসুদুপুর উপজেলায় ২ জন রয়েছে। তাদেরকে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সিভিল সার্জন আরও বলেন, জেলা থেকে মোট ৫ হাজার ২৫ জনের নমুন সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, মুকসুদপুর, কোটালীপাড়া ও কাশিয়ানী উপজেলায় মোট ১০ জন মারা গেছেন। বাকীদের মধ্যে ৩১৬ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ৩১২ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন বলে জানান তিনি।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত ৬৩৮ জনের মধ্যে সদর উপজেলায় ১৬৬ জন, মুকসুদপুর উপজেলায় ১৪৯ জন, কাশিয়ানী উপজেলায় ১৩৩ জন, কোটালীপাড়া উপজেলায় ৯৬ জন ও টুঙ্গিপাড়া উপজেলায় ৯৪ জন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ৫২ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করিম চৌধুরী